খুশির ঠিকানা

খুশির ঠিকানা

আপনার আমার ঘরের বাচ্চারা নিয়মিত স্কুলে যায়, পুষ্টিকর খাবার খায়, মনের মত খেলনা পায়, ঘুরতে যায় বাবা-মার সাথে। কিন্তু ভেবে দেখেছেন, এমন অনেক বাচ্চা হয়ত আছে আমাদের চারপাশে, আমাদের এলাকায় অথবা পাশের পাড়ায়, ইচ্ছা থাকলেও তারা পড়াশোনাটা হয়ত চালিয়ে যেতে পারছে না। হয়ত তার চারপাশের পরিবেশ তাকে বাধা দিচ্ছে। হয়ত বাড়িতে পড়াশোনা করার জন্য উৎসাহ দেওয়ার মত কেউ নেই তার পাশে।

চলুন না, আমরা একটু ঐ বাচ্চাগুলির পাশে দাঁড়াই। আমাদের সাধ্যমত একটু সাহায্যের হাত বাড়িয়ে দিই ওদের দিকে। পড়াশোনার প্রতি যদি একটু আগ্রহ জন্মায় ওদের, তাহলে হয়ত বা কারোর জীবনটা বদলে যাবে!

আনন্দের সাথে জানাই, আমাদের এই ইচ্ছার কথা জানিয়ে ছিলাম মাননীয় বজবজ স্টেশন ম্যানেজারকে। উনি বিনা খরচে আমাদের জায়গা দিতে রাজি আছেন। সঙ্গে ইলেকট্রিকও ফ্রি। স্টেশনের পাশে বস্তি অঞ্চল থেকে কিছু বাচ্চাকে নিয়ে একটা সান্ধ্য-কালীন টিউশনের ব্যবস্থা করছি আমরা। সঙ্গে বই, খাতা, খাওয়া দেওয়া হবে বিনামূল্যে।

আপনাদের সকলের সাহায্য পেলে নিশ্চয়ই ওদের জীবনে শিক্ষার আলো জ্বালিয়ে দিতে পারব। আর একবার ওরা যদি বুঝতে পারে যে শিক্ষাই জীবনে উন্নতির একমাত্র সিঁড়ি, তাহলে ওদের মধ্যে থেকে কেউ হয়ত সেই সিঁড়ি দিয়ে উপরে উঠে আসবে না তা কে বলতে পারে?

আমরা খুব শীঘ্রই শুরু করতে চলেছি, “খুশির ঠিকানা”। কী ভাবছেন, এসে দাঁড়াবেন আমাদের পাশে? নীচে মন্তব্য করে জানান। আপনাদের সকলের সমর্থন আমাদের এগিয়ে যেতে সাহায্য করবে।

(সাহায্য সরূপ কোন অর্থমূল্য আমরা নেব না)

যোগাযোগ করতে চাইলে এই নম্বরে ফোন করতে পারেন 9874430510 – খুশির ঠিকানার ফোন নম্বর।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

CHANGE LANGUAGE >>
error: No No No!! Cannot right click